টেসলা মডেল পাই স্মার্টফোন (Tesla Model Pi Smartphone) - প্রকাশের তারিখ, ভারত ও বাংলাদেশে দামের খবর

 



আপনি এই পোস্টে টেসলা মডেল পাই স্মার্টফোন - প্রকাশের তারিখ, ভারত ও বাংলাদেশে মূল্যের খবর সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে যাচ্ছেন। বন্ধুরা, আপনারা নিশ্চয়ই টেসলা কোম্পানির নাম এক সময় শুনেছেন এবং আপনাকে এটিও জানানো দরকার যে টেসলা বিশ্বের অন্যতম বৃহত্তম সংস্থা হিসাবে পরিচিত।

এছাড়াও আপনাকে জানিয়ে রাখি যে, সাম্প্রতিক খবর অনুযায়ী টেসলা কোম্পানি ইলেকট্রিক গাড়ি নিয়ে কাজ করছে। কিন্তু এখনই খবর আসছে টেসলা কোম্পানি তাদের নিজস্ব স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আর এই খবর শুনে অনেকের মনেই প্রশ্ন আসছে যে, এই ফোনের স্পেসিফিকেশন কি হতে পারে এবং এই ফোনের দাম কত হবে। এছাড়া ইন্টারনেটে এমন আরও অনেক প্রশ্ন করছেন অনেকে। তাই এই পোস্টটি একটু ধৈর্য্য ধরে পড়ার জন্য অনুরোধ করছি। কারণ আপনি এই পোস্টে টেসলা স্মার্টফোন মডেল পিআই ফোন সম্পর্কিত অনেক তথ্য পেতে যাচ্ছেন।

ইলন মাস্ক, বিশ্বের দ্বিতীয় ধনী ব্যক্তি, যিনি টেসলা কোম্পানির মালিক। আপনি নিশ্চয়ই তাঁর সম্পর্কে শুনেছেন। ইন্টারনেটে দ্রুত বর্ধনশীল বৈদ্যুতিক গাড়ির খবর তাঁর কোম্পানির দ্বারা উৎপাদন ও উন্নয়ন করা হচ্ছে। যাইহোক, এই পোস্টে আমরা টেসলা গাড়ি প্রকাশের তারিখ, দামের খবর নয়, সম্প্রতি লঞ্চ হওয়া টেসলা মডেল পাই স্মার্টফোন সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি। তো চলুন এই ফোনটি সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেই।


টেসলা মডেল পাই স্মার্টফোন - প্রকাশের তারিখ (Tesla Model PI Smartphone )


টেসলা কোম্পানির খবর অনুযায়ী, এই স্মার্টফোনটি আগামী বছর অর্থাৎ 2022 সালের মধ্যে লঞ্চ হবে। তবে এ বিষয়ে স্পষ্ট কোনো তথ্য দেওয়া হয়নি। অর্থাৎ কতদিনের মধ্যে এই ফোনটি সব দেশে লঞ্চ করা হবে সে বিষয়ে বিস্তারিত তথ্য দেয়নি টেসলা মোবাইল কোম্পানি।

এটি আরও দেখায় যে টেসলা কোম্পানির দ্বারা প্রকাশিত এই ফোনটিতে এখনও কাজ চলছে। তারপর এই ফোন লঞ্চ হতে এখনও অনেক সময় বাকি। এই ফোনটি লঞ্চের বিষয়ে কোনো তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে তাৎক্ষণিকভাবে এ ব্লগের মাধ্যমে তথ্য প্রদান করা হবে।


টেসলা মডেল পাই স্মার্টফোন – Specifications

টেসলা বিশ্বের বৃহত্তম কোম্পানিগুলির মধ্যে একটি। যার মাধ্যমে আমরা লঞ্চ ফোনের স্পেসিফিকেশনও দেখতে পাব। যদিও এই ফোনটি লঞ্চ হতে এখনও অনেক সময় বাকি, তাই এই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনও নির্দিষ্ট তথ্য দেওয়া হয়নি। তবে এখনও এই ফোন সম্পর্কে কিছু উপযুক্ত তথ্য সামনে এসেছে, যা আমরা আপনাকে বলতে যাচ্ছি। প্রাপ্ত তথ্য অনুসারে, এই ফোনটি খুব দুর্দান্ত উপায়ে ডিজাইন করা হয়েছে।

যেখানে আপনি এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখতে পাবেন। যেটিতে 64 মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা থাকবে। এছাড়াও এই ফোনে সুপার অ্যামোলেড স্ক্রিন দেওয়া হবে। যার কারণে আমাদের চার পাশে উজ্জ্বল আলোতে কোনো ধরনের ভিডিও বা ছবি দেখতে সমস্যা হবে না। এর পাশাপাশি এই ফোনে স্মুথ পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে লেটেস্ট প্রসেসর। আর ফোন চার্জ করতে সোলার এনার্জি লাগবে, মানে ফোন রোদে চার্জ হবে।

টেসলা মডেল পাই স্মার্টফোন – দাম 

এত কিছু জানার পর অবশেষে প্রশ্ন আসে এই ফোনটির দাম কত হতে চলেছে। আমি আপনাকে আগেই বলেছি যে এই ফোনটি লঞ্চ হতে এখনও অনেক সময় বাকি। সেই কারণেই এখন পর্যন্ত এই ফোন সম্পর্কে নির্দিষ্ট কোনো তথ্য দেওয়া হয়নি।

এই ফোনে দেওয়া সেরা ফিচার অনুযায়ী এই ফোনের দাম অনেক বেশি হতে চলেছে। আপনি নিজের জন্য এটি অনুমান করতে পারেন। কিন্তু তারপরও বলে রাখি যে, যদি কেউ এই ফোন কিনতে বুঝে থাকেন, তাহলে তাকে 1200 ইউএসডি খরচ করতে হতে পারে। যা LifeWire-ও তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে টেসলা স্মার্টফোনের প্রত্যাশিত দাম $800 থেকে $1200 এর মধ্যে হতে পারে।


Tesla Model PI স্মার্টফোন - ক্ষমতা এবং শক্তি 

কিছু লোক এবং ওয়েবসাইট বলছে যে, এই ফোনটির ক্ষমতা এবং শক্তি দেখতে খুব ভাল হতে যাচ্ছে। যার মধ্যে এই ফোনটি যেন অনেক মজবুত হয় এভাবে ডিজাইন করা হয়েছে। এছাড়া এই ফোনে খুব ভালো এবং মানসম্পন্ন যন্ত্রাংশ ব্যবহার করা হচ্ছে।

যার ফলে এই ফোনের গতি, ব্যাটারি ব্যাকআপ, সামগ্রিক বডি, গুণমান, শক্তি অনেক ভালো হবে। আমরা আপনাকে বলি যে এই ফোনে আমরা 150MBPS থেকে 200MBPS গতিতে যেকোনো সিরিজ বা মুভি ডাউনলোড করতে সক্ষম হব। যা সত্যিই আশ্চর্যজনক। এই গতিতে, আপনি কয়েক সেকেন্ডের মধ্যে যেকোনো মুভি ডাউনলোড করতে সক্ষম হবেন।

আরও পড়ুন:-

Action Camera কি?

6G কি? ভবিষ্যতের এই নেটওয়ার্ক সম্পর্কে আপনার যা যা জানা দরকার

শেষকথাঃ

বন্ধুরা, আমরা আশা করি আপনারা টেসলা মডেল পাই স্মার্টফোন - প্রকাশের তারিখ, সম্ভাব্য দামের খবর সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছেন। ভবিষ্যতেও আমরা আপনাদের জন্য এমন আরও দুর্দান্ত এবং গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আসব।

আপনারা যদি আমাদের এই নিবন্ধটি পছন্দ করেন তবে অবশ্যই এটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন যাতে আপনার বন্ধুরাও এই নতুন টেসলা মডেল পাই স্মার্টফোন সম্পর্কে আরও ভাল তথ্য পেতে পারে।

আর হ্যাঁ, এই পোস্ট সম্পর্কিত অন্য কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনার জিজ্ঞাসা করা মন্তব্যগুলি থেকে আমরা লেখার এবং উন্নতি সম্পর্কে অনেক কিছু শিখি।


*

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

ads

ads